টাচ নিউজ ডেস্কঃ বাগেরহাটের বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী আন্তর্জাতিক নৌ ক্যানেলে ঢেউয়ের তোড়ে ড্রেজারের একটি হাউস বোট উল্টে খাজা মঈনউদ্দিন নামে এক নিরাপত্তাকর্মী নিখোঁজ হয়েছেন।

রবিবার দুপুরে ক্যানেলের মোংলার উলুবুনিয়া এলাকায় এই ঘটনা ঘটে। ডুবে যাওয়া বোটটি আংশিক দেখা যাচ্ছে। এটি মূল ক্যানেলের বাইরে থাকায় নৌ চলাচলে কোনও সমস্যা হচ্ছে না। নিখোঁজ নিরাপত্তাকর্মীর সন্ধানে উদ্ধার অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

বিআইডব্লিউটিএ’র উপ-সহকারী প্রকৌশলী (ড্রেজার বিভাগ) মো. আনিসুজ্জামান রকি জানান, রবিবার দুপুর ১২টার দিকে মোংলার উলুবনিয়া এলাকায় বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী আন্তর্জাতিক নৌ ক্যানেলটিতে খনন কাজে নিয়োজিত একটি ড্রেজারের দ্বিতল হাউস বোটটি চলাচলাকারী দু’টি অয়েল ট্যাংকারের ঢেউয়ে উল্টে যায়। তাতে থাকা ১৫/১৬ কর্মী তাৎক্ষণিকভাবে দ্রুত বোট থেকে বেরিয়ে নদীতে লাফিয়ে সাঁতরে কূলে উঠলেও ভেতরে খাজা মঈনউদ্দিন নামে এক নিরাপত্তাকর্মী আটকা পড়েন। পরে বোট উল্টে ডুবে নিখোঁজ হওয়া নিরাপত্তাকর্মীর সন্ধানে ফায়ার সার্ভিসের সদস্যরা দুপুর দেড়টার দিকে ঘটনাস্থলে পৌঁছে কার্যক্রম শুরু করেন।
দুর্ঘটনাকবলিত বোট থেকে সাঁতরে কূলে ওঠা কর্মীরা জানান, যখন ঢেউয়ে বোটটি উল্টে যেতে থাকে তখন রুম ও বাইরে থাকা সবাই নদীতে ঝাঁপিয়ে কূলে উঠি। নিরাপত্তাকর্মী খাজা মঈনউদ্দিনও বেরিয়ে এসেছিলেন, তবে তার মোবাইল ফোন আনতে গিয়ে ভেতরে ঢুকলে আর বের হতে পারেনি। তিনি ডুবে যাওয়া হাউস বোটের মধ্যে আটকে আছেন। তার বাড়ি টাঙ্গাইলে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে