টাচ নিউজ ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস উপলক্ষে ‘বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বৃহস্পতিবার (১৭ মার্চ) সংস্থাটির প্রধান কার্যালয়ে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

এদিন সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রধান কার্যালয় প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। অধিদপ্তরের মহাপরিচালক আব্দুস সবুর মণ্ডলের নেতৃত্বে অধিদপ্তরের কর্মকর্তারা এই পুষ্পস্তবক অর্পণ করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে প্রধান কার্যালয় মিলনায়তনে ‘বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক আব্দুস সবুর মণ্ডল বলেন, বঙ্গবন্ধুর সততা ও সাহস ছিল অসাধারণ। এক দৃঢ় মনোবলকে ধারণ করে জীবন অতিবাহিত করতেন বাঙালির মুক্তিকামী এই নেতা।

সভায় সভাপতির বক্তব্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মো. আজিজুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু দায়িত্ব ও কর্মের প্রতি অবিচল ছিলেন। একজন পরিশ্রমী প্রশাসক ছিলেন তিনি। তাই বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে আমাদের সবাইকে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।

আলোচনায় অধিদপ্তরের সব পরিচালক, উপপরিচালক ও সহকারী পরিচালকরা অংশ নেন। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে অধিদপ্তরের কর্মকর্তা, কর্মচারীদের শিশুদের মধ্যে বঙ্গবন্ধুর জীবন-আদর্শধর্মী শিশুতোষ বই উপহার দেন মহাপরিচালক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে