টাচ নিউজ ডেস্কঃ হজ এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (হাব) দ্বি-বার্ষিক নির্বাচনে আবারও সভাপতি নির্বাচিত হয়েছেন এম শাহাদাত হোসাইন। আগের দুই বছরের মেয়াদেও সভাপতির দায়িত্ব পালন করেছেন শাহাদাত হোসাইন। এবার তিনি ৬৫০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আবদুস সোবহান ভূঁইয়া পেয়েছেন ৭৯ ভোট।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। একই সময়ে চট্টগ্রাম ও সিলেটেও ভোট হয়। নির্বাচনে ১ হাজার ৪৪ জন ভোটারের মধ্যে ৭২৮ জন ভোট দেন।

এ নির্বাচনে শাহাদাত হোসাইনের নেতৃত্বে ‘হাব সম্মিলিত ফোরাম’ থেকে ২৭ জন কেন্দ্রীয় সদস্য ও ১৩ জন ঢাকা আঞ্চলিক কমিটির সদস্য এবং চট্টগ্রামের আঞ্চলিক কমিটিতে ৭ জন নির্বাচিত হয়েছেন। এর আগে সিলেট আঞ্চলিক কমিটিতে ৭ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

জানা গেছে, চট্টগ্রামের সদস্য পদে সমান ভোট পাওয়া গণতান্ত্রিক ঐক্য ফ্রন্ট প্যানেলের প্রার্থী কমিটিতে না থাকার ঘোষণা দিয়েছেন। ফলে হাবের কেন্দ্রীয় ও তিনটি আঞ্চলিক কমিটিতে সম্মিলিত ফোরামের প্রার্থীরা সব কটি পদে জয়ী হয়েছেন। হাবের নিয়ম অনুযায়ী, বিজয়ীদের মধ্য থেকে একজন মহাসচিব নির্বাচিত হবেন।

উল্লেখ্য, হাবের এবারের নির্বাচন নিয়ে দুইটি পক্ষের মধ্যে বিরোধ চলছিল। আবদুস সোবহান ভূঁইয়ার নেতৃত্বাধীন প্যানেল হাবের ভোটার তালিকা ত্রুটিপূর্ণ দাবি করে রিট করলে ১৫ ডিসেম্বর নির্বাচনের ওপর স্থগিতাদেশ দেয় আদালত। পরে স্থগিতাদেশ প্রত্যাহার নির্বাচন অনুষ্ঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে