টাচ নিউজ ডেস্কঃ দেবিদ্বার উপজেলার ১৩নং ধামতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিতহয়েছেন স্বতন্ত্র প্রার্থী মোঃ মহিউদ্দিন মিঠু। তিনি জনগণের মনোনীত স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে বিপুল ভোট নির্বাচিত হন।

নবনির্বাচিত চেয়ারম্যান মহিউদ্দিন মিঠু এ নিয়ে ২য়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়ে আলোড়ন সৃষ্টি করেছেন। গত নির্বাচনে তিনি বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত হন।

এদিকে নির্বাচনে জয়লাভের পর এক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন মিঠু, তাঁকে সার্বিকভাবে সহযোগিতা করে এবং মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করায়’ সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন। একইসাথে তিনি ‘অত্যন্ত শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে ধামতী ইউনিয়নের প্রত্যেকটি ইউনিয়ন কেন্দ্রে নির্বাচন পরিচালনা করার জন্য উপজেলা প্রশাসন, রিটার্নিং অফিসার, পুলিশ প্রশাসন, অন্যান্য আইশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সাংবাদিকদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মোঃ মহিউদ্দিন মিঠু বলেন, সমগ্র ধামতী ইউনিয়নের মানুষ আমার নয়নের মনি। আমার ভালোবাসা ও উন্নয়নের ঠিকানা। আমি দৃঢ়ভাবে বলতে চাই যে, কে আমাকে ভোট দিলো বা ভোট দিলো না এটা আমার বিবেচ্য বিষয় নয়। দলমত নির্বিশেষে আমি আপনাদের সকলের সেবক এবং জনপ্রতিনিধি হিসাবে ন্যায়পরায়ণতা, সমতা ও সততার নীতিতে অটল থেকে আমার দায়িত্ব পালন করে যাবো ইনশাল্লাহ। আমার দায়িত্ব পালনে আপনাদের সহযোগিতা কামনা করছি। আশা করি সবসময় অতীতের ন্যায় আপনারা আমার পাশে থেকে ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজে আপনাদের মূল্যবান পরামর্শ দিয়ে আমাকে সহযোগিতা করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে