টাচ নিউজ ডেস্কঃ ‘ধন্য ধন্য’,`বিনোদীনি রাই’, ‘রাধিকা’ এবং ‘যখন তুমি ছিলে’ গানের ব্যাপক সাফল্যের পর প্লাবন কোরেশির সুরে কন্ঠ দিচ্ছেন কলকাতার ‘সারেগামাপা’ খ্যাত গায়িকা শম্পা বিশ্বাস। কবি-গীতিকার নগর পরিকল্পনাবিদ কামরুল হাসান সোহাগের গীতিকথায় ‘যাব যমুনার তীরে’, ’মন পবনের ডিংগি‘, ‘নিঠুর জনম রে’ এ তিনটি মৌলিক গানে কন্ঠ দিচ্ছেন ওপার বাংলার গায়িকা শম্পা বিশ্বাস।

নতুন গানের বিষয়ে প্লাবন কোরেশী বলেন, আগের করা গানগুলো যখন সফল হলো তখন সিদ্ধান্ত নিলাম যে আমরা আরও কিছু ভালো গান শ্রোতাদের উপহার দেবার চেষ্টা করতে পারি। শ্রোতারাই আমাদের প্রেরণার উৎস। আমি নতুন গানে যতটা সম্ভব ভালো করার চেষ্টা করেছি। দর্শক-শ্রোতারাই সবশেষ রায়টা দেবেন।

কলকাতার শম্পা বিশ্বাস নতুন গানের বিষয়ে বলেন, যে ধরনের গান আমি করতে অভ্যস্ত সেই ধারার গানের শিল্পী, সুরকার ও গীতিকারের সাথে কাজ করতে আমার বেশ ভালোলাগে। আর সেই কাজ করার জায়গাটা এবং সফল হবার বিষয়টির সাথে সুরকার প্লাবন কোরেশী অবশ্যই জড়িত। কারণ তার হাত ধরেই আমার বাংলাদেশে কাজ করা। আশা করি, নতুন গানগুলো সকলের ভালো লাগবে।

গানের বিষয়ে গীতিকার কামরুল হাসান সোহাগ বলেন, আগের গানেও প্লাবন কোরেশী চমৎকার সুর করেছেন। এবারের নতুন গানেও সেই চমক থাকছে। এবারের গানগুলো রোমান্টিক ঘরানার। আমার বিশ্বাস, গানগুলো প্রকাশের পর শ্রোতা-দর্শকরা আগের গানের মতই পছন্দ করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে