টাচ নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জের প্রশাসন কখনোই আমাকে সেভাবে সহায়তা করেনি, এখন হঠাৎ করে আমাকে হেল্প করবে এ কথা আমি বিশ্বাস করি না। নিশ্চয়ই প্রতি নির্বাচনে প্রশাসনের একটি কৌশল থাকে, হয়তো প্রশাসন তেমন কিছুই করছে।

তিনি বলেন, আমার আস্থা সব সময়ই জনগণের ওপর। প্রভাব বিস্তার করার মতো আমার প্রশাসনও নেই, লোকবলও নেই। আর

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে নাসিকের ১২নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণাকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের কর্মীদের বাসায় তল্লাশি ও গ্রেফতারের অভিযোগ প্রসঙ্গে আইভী বলেন, আমি প্রচারণায় ব্যস্ত, এসব জানি না। উনি (তৈমুর) তো বলেছেন অবৈধ অস্ত্রধারীদের গ্রেফতার করা হোক। বলেছেন পরিবেশটা যেন সুষ্ঠু থাকে, আমিও বলি পরিবেশটা যেন সুষ্ঠু থাকে। আমি চাই না নারায়ণগঞ্জে এমন কোনো সমস্যা হোক। আমার নেতাকর্মীরা ভোট চাচ্ছে- উনার নেতাকর্মীরাও ভোট চাচ্ছে।

নির্বাচনের পরিবেশ নিয়ে শঙ্কা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, যেকোনো প্রার্থীর ভেতরে শঙ্কা থাকে। আমি তার বাইরে কেউ না। আমি অবশ্যই চাইব নারায়ণগঞ্জের পরিবেশ সুন্দর থাকুক। প্রশাসন যেন নিরপেক্ষ থাকে, অ্যাক্টিভ থাকে। যে কোনো প্রার্থী অভিযোগ জানাতে পারে।

নির্বাচনে সংসদ সদস্য শামীম ওসমানের সমর্থন প্রসঙ্গে আইভী বলেন, শামীম ওসমান সংসদ সদস্য। তিনি নির্বাচনী প্রচারণায় অংশ নিলে আচরণবিধি লঙ্ঘন হবে। তাছাড়া আমার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে আর ভোটের মাত্র চার দিন বাকি, এই সময়ে কারো সমর্থন তেমন কোনো প্রভাব ফেলতে পারে বলে আমি মনে করি না।

শামীম ওসমানের সমর্থন দরকার নেই- এই বক্তব্যে এখনও অটল রয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আমি বলিনি শামীম ওসমান আমার সঙ্গে নেই। আমি সব সময় বলেছি আমার সঙ্গে জনতা আছে। দল যেহেতু আমাকে নমিনেশন দিয়েছে, সেক্ষেত্রে দল আমার সঙ্গেই আছে। দলের ভেতর থেকে কে আসলো না সেটা আমার দেখার বিষয় না। সেটা দলই দেখবে। আমার আস্থা জনগণের প্রতি।

এদিকে আইভীর আগমনের সংবাদ আগে থেকেই জানতেন এলাকাবাসী। সেখানে যাওয়া মাত্রই এলাকার নারী-পুরুষ সবাই আইভীকে ফুলের অভ্যর্থনা জানান। সমর্থকরা বাদ্য বাজিয়ে আর হ্যান্ড মাইক নিয়ে প্যারোডি গানে মেতে ওঠেন নৌকা নৌকা স্লোগানে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে