টাচ নিউজ ডেস্ক: মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ও দুর্নীতির বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং এর অর্জন সমুন্নত রাখতে দুর্নীতিবিরোধী লড়াই অব্যাহত রয়েছে । টেন্ডারবাজ-চাঁদাবাজ যে দলেরই হোক ছাড় দিচ্ছেনা বর্তমান সরকার বলে মন্তব্য করেছেন  জাসদের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সহসভাপতি ও সভাপতি ঢাকা মহানগর পূর্ব, সাবেক ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন জাসদের মেয়র প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মোঃ শহিদুল ইসলাম ।

তিনি আরও বলেন, বর্তমানে সারা দেশে ক্যাসিনো, মাদক নির্মূল অভিযানে সরকারের ভাবমূর্তি উজ্জ্বল হচ্ছে জনগণের কাছে। দুর্নীতিচক্র ভেঙে দিতে হবে- এটা প্রধানমন্ত্রীর স্পষ্ট উচ্চারণ। টেন্ডারবাজি-চাঁদাবাজি যারাই করবে- তারা সরকারি দলের হলেও কাউকে ছাড় দেওয়া হবে না। এ ব্যাপারে যেন কোনো আপস না হয়।

তিনি বলেন, সুশাসনের দাবিতে জাসদ ঘোষিত রাজনৈতিক চুক্তির আলোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগকে স্বাগত জানাই। সরকারের এই পদক্ষেপ যাতে থেমে না যায়। জাসদ দীর্ঘদিন যাবত সুশাসনের দাবিতে জনমত তৈরি করছে। উন্নয়ন-গণতন্ত্র ও সুশাসনের ধারাবাহিকতা রক্ষা করার জন্য এই অভিযানের প্রয়োজন ছিলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উদ্যোগ সফল করার জন্য জাসদ প্রয়োজনে রাজনৈতিক ও সাংগঠনি সহযোগীতা করবে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে