টাচ নিউজ ডেস্ক: বাংলাদেশের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ৮ নভেম্বর ফ্রান্সের রাজধানী প্যারিস আগমন ও ডেনমার্ক আওয়ামী লীগের দ্বিবার্ষিকী সম্মেলনের আয়োজন উপলক্ষে ডেনমার্ক আওয়ামী লীগের কার্যকারী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু ও সভা পরিচালনা করেন সংগঠনের সাধারন সস্পাদক মাহবুবুর রহমান।

সভায় অসাম্প্রদায়িক বাংলাদেশে বিএনপি-জামাত দ্বারা পরিকল্পিত সাম্প্রদায়িক দাঙ্গা ও বাংলাদেশের সংখ্যালঘুদের উপর পরিকল্পিত হামলা ও নির্যতন এবং বিভিন্ন ধর্মের মানুষের মধ্যে সস্প্রতি নষ্ট করার জন্য বিএনপি-জামাতের প্রতি ঘৃনা-নিন্দা ও তদন্ত সাপেক্ষে এই ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের বিচার দাবী করা হয়।

সর্ব-ইউরোপীয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম এবং সাধারন সস্পাদক  মজিবুর রহমানের সাথে শেখ হাসিনা ফ্রান্স আগমন উপলক্ষে নেতাদের নিদের্শনা মোতাবেক ডেনমার্ক আওয়ামী লীগের দ্বিবার্ষিকী সস্মেলনের তারিখ শীঘ্রয় ঘোষণা করা হবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

ডেনমার্ক আওয়ামী লীগের সস্মলনের মাধ্যমে ডেনমার্ক আওয়ামী লীগের নেতা কর্মীদের দীর্ঘদিনের সংগঠনিক দাবী ও একটি সুষ্ঠ ও সুন্দর এবং শক্তিশালী ডেনমার্ক আওয়ামী গঠন হবে বলে নেতা-কর্মীরা মনে করেন।

ডেনমার্ক আওয়ামী লীগের কার্যকারী কমিটির সভায় সর্ব-ইউরোপীয়ান আওয়ামী লীগের সাধারন সস্পাদক মজিবুর রহমান মুজিবের সাথে মুঠোফোনে মতবিনিময় হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে