টাচ নিউজ ডেস্ক: বহু প্রতিভাবান লেখক কামরুল হাসান সোহাগের গোন ‘এক বিন্দু প্রেম’ গানটিতে সুর ও কন্ঠ দিয়েছেন বাউল সুকুমার মহন্ত।

গানটির ব্যপারে কামরুল হাসান সোহাগ বলেন, সম্প্রতি ভাইরাল বাউল সুকুমার মহন্তের কন্ঠে গাওয়া গানটি দর্শকের মন জয় করবে বলে আমি মনে করি। তরুণ সমাজ সরল ভাষায় লেখা গানটিতে নিজেকে উপলব্ধি করতে পারবে।

গীতিকার কামরুল হাসান সোহাগ পেশায় একজন সরকারি কর্মকর্তা৷ পেশাদারিত্বের বাইরেও তাঁর ধ্যান লেখালেখিতে৷ শব্দের শক্তিতে তাঁর পূর্ণ আস্থা৷ গানের সকল শাখায় কাজ করতে তিনি আগ্রহী। দেশকে ভালোবেসে প্রায় এক ডজনের বেশি দেশত্ববাধ্যক গান লিখেছেন বহুমাত্রীক প্রতিভাবান এ গীতিকার।

গানের সকল শাখায় কাজ করতে তিনি আগ্রহী। প্রকাশিত গানের মধ্যে ১৫ টি দেশাত্মবোধক, ৩০ টি আধুনিক রোমান্টিক, দশটি ফোক ঘরানার, পাঁচটি আঞ্চলিক গান, একটি হিন্দী, একটি কাওয়ালী এবং ১৫ টি ইসলামিক গজল।

কন্ঠশিল্পী বাউল সুকুমার মহন্ত বগুড়ার সোনাতলা উপজেলার বিশ্বনাথপুর গ্রামের বাউল সুকুমার মহন্ত। ৬৫ বছর বয়সী এই বাউল দীর্ঘ ৫০ বছর ধরে গান করছেন। হাতে দোতারা আর কন্ঠে বাউল গান নিয়ে ঘুরে বেড়াচ্ছেন দেশময়। চলতি বছরের শুরুর দিকে ইউটিউবে একটি গান প্রকাশের মধ্য দিয়ে মিডিয়ায় আত্মপ্রকাশ ঘটে তার। সে সূত্রে শ্রোতাদের কাছে ব্যাপকভাবে পরিচিতি পান তিনি। একটি গান দিয়েই বাজিমাত করেছেন বাউল সুকুমার। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে গানটি ভাইরাল হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে