টাচ নিউজ ডেস্কঃ নির্বাচনের আগে দেওয়া প্রতিশ্রুতি পূরণে কাজ করে যাচ্ছি বলে মন্তব্য করেছেন, ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে নগরীর ২২ নং ওয়ার্ডে বিভিন্ন উন্নয়নকাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, আমরা নগরের উন্নয়নে যে প্রতিশ্রুতি দিয়েছিলাম, সেই প্রতিশ্রুত উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী যে উদ্দেশ্যে আমাদের সিটি করপোরেশন দিয়েছেন, সেই লক্ষ্য পূরণে আমরা দৃঢ় সংকল্পবদ্ধ। নগরীর বিভিন্ন ওয়ার্ডের উন্নয়ন কাজ এখন দৃশ্যমান।

এ সময় প্রায় সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে পাঁচটি সড়ক এবং একটি ড্রেনসহ ফুটপাত নির্মাণ কাজের উদ্বোধন করেন মেয়র টিটু। এসব সড়কের মোট দৈর্ঘ্য প্রায় আড়াই কিলোমিটার এবং ড্রেনসহ ফুটপাতের দৈর্ঘ্য ৬০০ মিটার।

উদ্বোধন করা উন্নয়ন কাজগুলো হচ্ছে- জামতলা মোড় আতিয়া মসজিদ থেকে মৃত সুরুজ উকিলের বাড়ি পর্যন্ত আরসিসি সড়ক, কাশেমিয়া মাদরাসা থেকে জামতলা মোড় পর্যন্ত আরসিসি সড়ক, আতিয়া মসজিদ থেকে রেললাইন পর্যন্ত আরসিসি সড়ক, বয়ড়া খেজুরতলা থেকে গোরস্থান পর্যন্ত আরসিসি ও বিসি সড়ক, ব্রহ্মপুত্র নদ খেয়া ঘাট থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত আরসিসি সড়ক এবং বাকৃবি শেষ মোড় থেকে সড়ক ও জনপদের রাস্তা বরাবর ফুটপাতসহ আরসিসি ড্রেন।

উদ্বোধনকালে মেয়র টিটু কাজের গুণগত মান নিশ্চিত করার জন্য ঠিকাদার ও প্রকৌশলীদের নির্দেশ দেন। এ সময় ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মোস্তফা কামাল, ২২, ২৩, ২৪ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর শাহনাজ বেগম, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী মো. জহুরুল হক, সহকারী প্রকৌশলী মো. জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে