টাচ নিউজ ডেস্ক: অন্তর্জালে প্রকাশিত হয়েছে জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়ার বহুল প্রতীক্ষিত নতুন গান ‘হাবিবি’। কিন্তু স্বস্তিতে নেই ফারিয়া। কেননা বাংলাদেশ থেকে গানটির শ্রোতারা গানটি দেখতে পেলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এটি শেয়ার করতে পারছেন না।

রোববার (৭ নভেম্বর) গানটি প্রকাশিত হয় এসভিএফ এর ইউটিউব চ্যানেলে। ইতিমধ্যেই প্রায় লাখ খানেক দর্শক গানটি দেখেছেন।

ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে ব্যায়বহুল মিউজিক ভিডিওটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত ছিলেন ফারিয়া। অনলাইন, অফলাইনে গানটির প্রচার-প্রচারণায় দারুণ সরব ছিলেন তিনি। প্রকাশের পরপরই দারুণ সাড়াও মিলেছে গানটিতে।

নুসরাত ফারিয়া বলেন, “টেকনিক্যাল একটা প্রবলেম হচ্ছে। এটা কেন হচ্ছে আমরা বুঝতে পারছি না। কারণ অনুসন্ধানে দু একটা মাধ্যমে কাজ করছি। ভারত থেকে কোন সমস্যা হচ্ছে না। সমস্যাটা হচ্ছে বাংলাদেশে। এ জন্য কিছুটা মন খারাপ। দর্শকদের বলবো, সমস্যাটা নিশ্চয়ই সাময়িক। নিশ্চয়ই সমস্যাটি কাটিয়ে উঠবো আমরা।

অন্তর্জালে গানটি ছড়িয়ে পড়া বাধাগ্রস্থ হওয়ায় গান প্রকাশ উদযাপন থেমে গেছে। কিন্তু গানটিতে ফারিয়ার পারফর্মেন্স দারুণ প্রশংসিত হচ্ছে। সমস্যা কাটিয়ে উঠলেই নিশ্চয়ই অন্তর্জালে ছড়িয়ে পড়তে সময় লাগবে না-এমন আস্থা ও বিশ্বাস ভক্তদের প্রতি ফারিয়ার আছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে