টাচ নিউজ ডেস্কঃ প্যারিসে বৃহত্তর কুমিল্লা জনকল্যাণ সমিতি ফ্রান্সের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে ।

রবিবার মেট্রোহোসের একটি হলে বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন শ্রেনী পেশার নেতৃবৃন্দের সম্মানার্থে এ ইফতার মাহফিল অনুষ্টিত হয় ।

সংগঠনের সভাপতি শাহীন আরমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আমীন খান হাজারীর পরিচালনায় ইফতার পৃর্বক আলোচনা ও দোয়ামাহফিলে অংশগ্রহণ করেন, সংগঠনের প্রধান উপদেষ্টা ফয়সাল ইকবাল হাশমী, প্রধান সমন্বয়ক আবু মোরশেদ পাঠোয়ারী,সিনিয়র উপদেষ্টা ইব্রাহীম খলিল,উপদেষ্টা আশিক উল্লাহ, উপদেষ্টা মিয়া গোলাম হোসেন রউফ, জহিরুল ইসলাম চৌধুরী, আনোয়ার হোসেন, নুরুল আমীন ইয়াহিয়া, আলামিন শাহীন, আজাদ মিয়া,মনিরুল হক,সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আলী ভূট্রো এবং সিনিয়র সদস্য নজরুল ইসলাম চৌধুরী , কামাল মিয়া ।

এ সময় অন্যানোদের মধ্যে বক্তব্য রাখেন, ইপিবিএ ফ্রান্স শাখা সভাপতি ফারুক খান, নোয়াখালী সমিতি সভাপতি বাবু ভূইয়া , বরিশালবিভাগ ফ্রান্সের সভাপতি উবাইদুল্লাহ, প্যারিস বাংলা প্রেসক্লাব সভাপতি, এনায়েত সোহেল, এন টিভি প্রতিনিধি নয়ন মামুন, বিকল্প ধারা ফ্রান্সের সভাপতি মুঞ্জুরুল ইসলাম, নিউজ ২৪ এর প্রতিনিধি ফেরদৌস করিম আখঞ্জী,সৈকত হায়াত বিপ্লব নেতা নোয়াখালী সমিতি, টিপ্লু ফকির, বুলবুল চৌধুরী, নুরুল হক,মনির হোসেন, কুমিল্লা জেলা সমিতি সাধারন সম্পাদক নাসির আহমেদ, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান পারভেজ, কার্জন খান, সাংগঠনিক সম্পাদক শাকিল সরকার, রাজিব ভূইয়া, আশরাফুল ইসলাম জয়, আরিফ উল্লাহ সুমন, তুহিন রেজা, প্রচার সম্পাদক আলামিন আফিক, কোষাধ্যক্ষ শাহাদাৎ হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনামুল হক,অভ্যর্থনা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান এছাড়া আরও অনেকে।

ইফতার মাহফিলে বক্তারা বলেন, রমজাম মাস যে সংযম শিক্ষা দেয়, সে শিক্ষা ব্যক্তি জীবনে প্রতিফলন ঘটাতে পারলে ইহকাল ও পরকালে মুক্তি মিলবে। রোজা আল্লাহর জন্য যার প্রতিদান তিনি নিজেই দিবেন। রমজান বিশ্ব মানবতার জন্য রহমত বয়ে আনে। তাই রমজানের গুরুত্ব অপরিসীম।

পরে সকল মুসলিম উম্মাহর জন্য দোয়া পরিচালনা করেন , মাওলানা মাহিন আহমদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে