টাচ নিউজ ডেস্ক: সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চিফ প্যাট্রন রওশন এরশাদ এখনও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি। অক্সিজেন ও ফুসফুসে কার্বন ডাই অক্সাইডের সমস্যাসহ নানান জটিলতার এখনো পুরোপুরি সমাধান হয়নি। তাই আরও কিছুদিন হাসপাতালে থেকেই তাকে চিকিৎসা নিতে হবে।

সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে রওশন এরশাদের ছেলে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সাদ এরশাদ এ তথ্য জানিয়েছেন।

সাদ এরশাদ বলেন, আম্মার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে এখনও অক্সিজেন ও ফুসফুসে কার্বন ডাই অক্সাইডের সমস্যা রয়ে গেছে। এখন কিছুটা কথাবার্তা বলতে পারেন। অল্প-অল্প করে স্বাভাবিক খাবার খাওয়ার চেষ্টা করেন। এই মুহূর্তেই বলা যাচ্ছে না কবে তিনি বাসায় ফিরতে পারবেন।

বার্ধক্যজনিত শারীরিক সমস্যার কারণে রওশন এরশাদকে নিয়মিত বিরতিতে থেরাপি ও ব্যায়াম করানো হচ্ছে বলেও জানান বিরোধী দলীয় নেতার সহকারী একান্ত সচিব মামুন হাসান।

গত ১৪ আগস্ট শারীরিক অবস্থার অবনতি হলে রওশন এরশাদকে সিএমএইচে ভর্তি করা হয়। বিরোধীদলীয় নেতার করোনাজনিত সমস্যা না থাকলেও ফুসফুসে কার্বন-ডাই-অক্সাইডের পরিমাণ বৃদ্ধিজনিত সমস্যা রয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এর আগে ৩০ এপ্রিল রাতে রওশন এরশাদের শরীরে পানিশূন্যতা দেখা দিলে তাকে সিএমএইচ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে ২৪ দিন চিকিৎসা শেষে ২৩ মে বাসায় ফেরেন তিনি।

৭৮ বছর বয়সী রওশন ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদের গত দুই মেয়াদে বিরোধীদলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে