টাচ নিউজ ডেস্কঃ পুরান ঢাকার ওয়ারীতে দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় স্বপন কুমার সরকার নামে একজন মারা গেছেন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল ৭টার দিকে রাজধানী সুপার মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. উজ্জল হোসেন এ তথ‌্য নিশ্চিত করে জানান, ‘সকাল ৭টার দিকে রাজধানী সুপার মার্কেটের সামনে ডিএসসিসি’র ময়লার গাড়ি স্বপন কুমারকে ধাক্কা দেয়। এতে তিনি মারা যান। তবে চালক গাড়ি নিয়ে পালিয়ে গেছেন।’

স্থানীয় সূত্রে জানা গেছে, স্বপন গেণ্ডারিয়াতে বসবাস করতেন। সকালে তিনি বাসা থেকে বের হন। সুপার মার্কেটের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় ডিএসসিসি’র ময়লার গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতাল (ঢামেক) মর্গে পাঠায়।

এর আগে গত ২৪ নভেম্বর গুলিস্তানে রাস্তা পার হওয়ার সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় মৃত্যু হয় নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসানের। এ ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা। এছাড়া, ওই ঘটনার একদিন পর ২৫ নভেম্বর ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় আহসান কবীর খান (৪৫) নামে এক সংবাদকর্মী মারা যান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে