টাচ নিউজ ডেস্কঃ ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার ১২নং চর কুকরীমুকরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অনিয়ম ও মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন চেয়ারম্যান প্রার্থী মোঃ মিয়া কবির।

সোমবার (২০ ডিসেম্বর)  সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের মাওলানা মোহাম্মদ আকরম খাঁ হলে এ সংবাদ সম্মেলনের মাধ্যমে এ দাবী জানান।

মটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ মিয়া কবির লিখিত বক্তব্যে বলেন, গত ২৮ নভেম্বর ২০২১ইং তারিখে আমার ইউপি নির্বাচনে আমি একজন চেয়ারম্যান প্রার্থী ছিলাম। আমার মার্কা ছিল মটরসাইকেল। উক্ত নির্বাচনে আমার প্রতিদ্বন্দি চেয়ারম্যান প্রার্থী আবুল হাসেম মহাজন নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্র থেকে তার লোকজন দিয়ে আমার এজেন্টদেরকে মারধর করে কেন্দ্র থেকে বের করে দিয়ে জোর করে কেন্দ্র দখল করে নেয়। আমার উপরও হামলা করে এবং পরবর্তীতে আমি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি হয়ে চিকিৎসা নেই। আমি ঐ সময় নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে অভিযোগ করে কোন সহযোগিতা না পেয়ে তাৎক্ষনিক সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে নির্বাচন ভয়কট এর ঘোষণা দেই এবং পরবর্তীতে আমি সাংবাদিকদের মাধ্যমে তা জানিয়ে দেই। প্রধান নির্বাচন কমিশনার বরাবর আমি আবেদন করি যেন আমার নির্বাচনী এলাকার সুষ্ঠ তদন্ত না করা পর্যন্ত গেজেট প্রকাশ করা না হয় এবং পুনরায় নির্বাচনের দাবী করছি। আমি পরবর্তীতে নির্বাচন ট্রাইব্যুনালে মামলা করলেও তা খারিজ করে দেয়। আমার নেতাকর্মীদের বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে এবং আমাকে মিথ্যা মামলা দেওয়ার চেষ্টা করছে। আমি খুবই নিরাপত্তা হীনতায় ভুগছি।

তিনি বলেন, আমি সরকারের কাছে এবং নির্বাচন কমিশনারের কাছে আপনাদের মাধ্যমে পুনরায় নির্বাচনের দাবী জানাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে