টাচ নিউজ ডেস্কঃ বরগুনার পাথরঘাটায় একটি ডকইয়ার্ডে আগুন লেগে শেষ খবর পাওয়া পর্যন্ত পাঁচটি মাছ ধরার ট্রলার পুড়ে গেছে। সোমবার (১১ এপ্রিল) মধ্যরাতে পৌর শহরের ৯ নং ওয়ার্ডে আব্দুল কাদের মাওলানার ডকইয়ার্ডে দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, ইলিশের মৌসুমকে সামনে রেখে ডকইয়ার্ডে ট্রলারগুলোর মেরামতের কাজ চলছিল। রবিবার (১০ এপ্রিল) ইফতারের আগে কাজ শেষ করে চলে যান সেখানকার সারেং ও মিস্ত্রিরা। এরপর রাত ১২টার দিকে ইয়ার্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয়রা দমকল বাহিনীকে কবর দিলে পাথরঘাটা স্টেশনের একটি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ডকইয়ার্ডের স্বত্বাধিকারী আব্দুল কাদের মাওলানা বলেছেন, রাতের আগেই সবাই কাজ শেষ করে বাড়ি চলে যান। তাই রাতে কীভাবে আগুন লেগেছে তা আমরা বলতে পারছি না। তবে ধারণা করা হচ্ছে, শত্রুতাবশত হয়তো কেউ আমার ইয়ার্ডে আগুন লাগিয়ে দিয়েছে।

পাথরঘাটা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা শাহজাহান সিকদার বলেন, ট্রলারগুলোতে দাহ্য পদার্থ এবং প্রচণ্ড বাতাস থাকায় আগুন চারপাশে দ্রুত ছড়িয়ে পড়ে। এরপর দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। কিন্তু ঠিক কীভাবে আগুনের সূত্রপাত ঘটেছে তা এখন পর্যন্ত নিশ্চিত নয়। এ অগ্নিকাণ্ডের কারণ অনুসন্ধানে দ্রুত একটি তদন্ত কমিটি গঠন করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে