টাচ নিউজ ডেস্ক: ঢাকার মানিকগঞ্জের পাটুরিয়ায় ৫ নম্বর ঘাটে বেশ কয়েকটি ট্রাকসহ আমানত শাহ নামের একটি রো রো ফেরি যানবাহনসহ উল্টে গেছে। ওই ফেরিসহ ডুবে যাওয়া যানবাহনগুলো উদ্ধারে কাজ শুরু করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) উদ্ধারকারী জলজাহাজ হামজা।

বুধবার (২৭ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে বিআইডব্লিউটিসি আরিচা শাখার উপ-মহাব্যবস্থাপক মো. জিল্লুর রহমান জানান, রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ঘাট থেকে যানবাহন লোড করে পাটুরিয়ার ৫ নম্বর ফেরিঘাটে নোঙর করে বড় আকারের রো রো ফেরি আমানত শাহ। দুই থেকে তিনটি যানবাহন নামার পরপরই ফেরিটি ডুবে যায়। ফেরিতে ১৭টি ট্রাক ছিল বলে জানান তিনি।

খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট কাজ করছে বলে জানা গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

যোগাযোগ করা হলে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান বলেন, নৌ দুর্ঘটনায় বিআইডব্লিউটিএ এর উদ্ধারকারী জলযান ‘হামজা’ দৌলতদিয়া ঘাটেই ছিল। ঘটনার পরপরই পাটুরিয়ায় ফেরিডুবির ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ইতোমধ্যে হামজা পজিশন নিয়েছে। নৌ দুর্ঘটনার পর ডুবে যাওয়া যানবাহনগুলোকে উদ্ধারে কাজ শুরু করেছে হামজা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে