রাসেল হোসেন, মিরপুর প্রতিনিধিঃ রাজধানীর মিরপুরের পল্লবী এলাকা থেকে নিখোঁজ হওয়া তিন কলেজছাত্রীকে উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বিয়য়টি নিশ্চিত করেছেন, র‍্যাব-৪ এর অধিনায়ক (সিও) এডিশনাল ডিআইজি মোজাম্মেল হক।

র‍্যাব-৪ এর অধিনায়ক (সিও) এডিশনাল ডিআইজি মোজাম্মেল হক বলেন, মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে আজকে (৬ অক্টোবর) ভোরে শিক্ষার্থীদের উদ্ধার করা হয়েছে। তারা কক্সবাজার থেকে ঢাকায় ফিরছিল। এ সময় র‌্যাব-৪-এর একটি দল তাদের উদ্ধার করে।

র‌্যাব জানায়, এই তিন ছাত্রী স্বেচ্ছায় বাড়ি ছাড়েন। তারা ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন এলাকায় ঘুরছিলেন। তাদের কক্সবাজারেও দেখা গেছে। নিখোঁজ হওয়ার পর থেকেই আমরা বিষয়টি নিয়ে কাজ করছিলাম। তাদের লোকেশন শনাক্ত করার পর আমাদের একটি টিম কক্সবাজারে যায়। সেখানে আমাদের সদস্যরা তাদের অনুসরণ করে। গতকাল তারা কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়। তখন আমাদের সদস্যরাও তাদের অনুসরণ করে ঢাকায় আসেন। মিরপুরে প্রবেশ করার সময় তাদের উদ্ধার করে নিয়ে আসা হয়।’

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বাসা থেকে বের হয়ে তারা নিখোঁজ হয় বলে পরিবারের অভিযোগ। তারা নগদ টাকা, স্বর্ণালংকার ও মুঠোফোন নিয়ে যান। এ ঘটনায় শনিবার পল্লবী থানায় মামলা করে নিখোঁজ এক ছাত্রীর পরিবার। মামলার চার আসামিকে গ্রেফতারও করে পুলিশ। তবে তাদের কাছ থেকে তাদের নিখোঁজের বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। নিখোঁজ তিনজন আলাদা কলেজের শিক্ষার্থী হলেও একই এলাকায় বসবাস করতেন। তারা পরস্পরের পূর্বপরিচিত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে