টাচ নিউজ ডেস্কঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, পদ্মা সেতু চালু হলেও শিমুলিয়া নৌবন্দর থাকবে। এই ফেরিগুলোর চাহিদা থাকবে। এ কারণে ফেরি চলাচল অব্যাহত থাকবে। বিশেষ করে পণ্যবাহী ট্রাক চালকরা নৌরুটটি ব্যবহার করতে সাচ্ছন্দ্যবোধ করবে।

তিনি শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে মুন্সীগঞ্জ শিমুলিয়া ঘাট পরিদর্শনে এসে এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, এই বছর বহরে আরও ১২টি ফেরি যুক্ত হবে। এ কারণে ফেরি সুবিধা প্রান্তিক পর্যায়ে পৌঁছে দেওয়া সম্ভব হবে।

পদ্মা সেতু চালু হলে শিমুলিয়া ঘাটের নৌযান শ্রমিকরা বেকার হয়ে যাবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী পৃথিবীর দক্ষ লিডারদের মধ্যে একজন। শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। শেখ হাসিনা থাকতে দেশে কেউ বেকার হবে না। এইটা করোনাকালেও প্রমাণ হয়েছে বলে দাবি করেন প্রতিমন্ত্রী।

এসময় মন্ত্রীর সাথে ছিলেন বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, বিআইডব্লিউটিএর পরিচালক বন্দর পরিবহন কাজী ওয়াকিল নেওয়াজ, নৌ সংরক্ষণ ও পরিচালন বিভাগের মো. শাহজাহান, অতিরিক্ত পরিচালক (আইসিটি) রকিবুল ইসলাম তালুকদার, শিমুলিয়া নদী বন্দরের কর্মকর্তা শাহাদাৎ হোসেন, বিআইডব্লিউটিসির এজিএম শফিকুল ইসলাম, এজিএম মেরিন আহমেদ আলী প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে