টাচ নিউজ ডেস্কঃ পঞ্চগড়ে হাওয়া মেশিন মেরামত দোকানে সিলিন্ডার বিস্ফোরিত হয়ে মামুন (২৮) নামের এক ট্রাকচালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দোকানের দুজন কারিগর আহত হয়েছেন।

শনিবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর বাজারে পেট্রলপাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুন জেলার সদর উপজেলা সাতমেড়া ইউনিয়নের জামুড়ি দুয়ার এলাকার তৌহিদ হোসেনের ছেলে। আহত রবিউল ইসলাম (৩০) তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের ডাঙাপাড়া এলাকার সিরাজ উদ্দিনের ছেলে এবং নাজমুল ইসলাম (১৬) পঞ্চগড় পৌরসভার নিমনগর এলাকার মকলেছ হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সকালে ট্রাকচালক মামুন ভজনপুর বাজারের পেট্রলপাম্পের সামনে রবিউলের দোকানে ট্রাকের চাকায় হাওয়া দিতে গেলে এ সময় দোকানের মিস্ত্রি নাজমুল চাকায় হাওয়া দিচ্ছিলেন। এ সময় হাওয়া মেশিন বিস্ফোরিত হয়। এতে ট্রাকচালক, দোকান মালিক রবিউল ও মেকানিক নাজমুল গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন এবং রবিউল ও নাজমুলের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া বলেন, হাওয়া মেশিন বিস্ফোরণের ঘটনায় একজনের মৃত্যু ও দুজন আহত হয়েছে। বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে