আনিছ আহম্মদ হানিফ, চাটখিল প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন থেকে চোরাই মোটরসাইকেল সহ মোটরসাইকেল চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৯ আগস্ট) দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে শনিবার দিবাগত রাত্রে পুলিশ অভিযানে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন ২নং ওয়ার্ডের বানসা গ্রাম থেকে তাদের গ্রেফতার করে ।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা (পূর্ব পাড়া) গ্রামের আনিস মোহাম্মদ জমাদার বাড়ির মফিজের ছেলে আবুল হোসেন বাবলু (৩৮) ও একই গ্রামের মেহের আলী জমদ্দার বাড়ির মৃত সোনা মিয়ার ছেলে শ্রমিকলীগ নেতা বাহার উদ্দিন (৩৬)।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান, বানসা গ্রামের বাসিন্দা প্রিন্টার কন্টাক্টের কবির হোসেন অভিযোগ করেন, গত বুধবার (২৫ আগস্ট) রাত ১১টা দিবাগত রাতের যে কোন এক সময়ে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা গ্রামের পূর্বপাড়া ফোরকানিয়া মাদ্রাসার একটি কক্ষের তার মোটরসাইকেল তালা লাগানো ছিল, তালা ভেঙ্গে তার ব্যবহৃত ওয়ালটন মোটরসাইকেল চুরি হয়ে যায়। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে। পরে তাদের তথ্য অনুসারে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

ওসি আবুল খায়ের বলেন, গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে