টাচ নিউজ ডেস্ক: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার পদিপাড়া বাজারে মুখোশধারী দুর্বৃত্তদের ছোড়া গুলিতে এক ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ হয়েছে। খবর পেয়ে তাৎক্ষণিক বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

শনিবার (৬ নভেম্বর) দুপুর দেড়টার দিকে বেগমগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকার সোনাইমুড়ী উপজেলার পদিপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মো. সোহাগ (২৫) বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কোটরা মহব্বতপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, দুপুর দেড়টার দিকে সোহাগ উপজেলার পদিপাড়া বাজারের একটি খাবার হোটেলে খেতে বসে। এমন সময় মোটরসাইকেল যোগে ৩ জন মুখোশধারী লোক এসে তাকে দুই পায়ে গুলি করে এবং হাতে কুপিয়ে আহত করে চলে যায়। পরে স্থানীয় এলাকাবাসী তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, গুলিবিদ্ধ সোহাগ আগে ছাত্রশিবির করত। কিছুদিন আগে সে ছাত্রলীগে যোগ দেয়। আগে সে যাদের সাথে শিবির করত তারাই তার ওপর গুলি চালিয়েছে বলে পুলিশ ধারণা করছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে