পারভেজ উজ্জ্বল, রংপুর ব্যুরো: সুবিধাবঞ্চিত শিশুদের জন্য মধু মাসের ফল বিতরণ করেছে সেইফ ফাউন্ডেশন নীলফামারী নামে স্বেচ্ছাসেবী সংস্থা।

বুধবার (৯ জুন) দুপুরে নীলফামারী পৌরসভা মিলনায়তনে সেইফ ফাউন্ডেশনের আয়োজনে এবং মিশুক এন্টারপ্রাইজ নীলফামারী পৌরসভার সহযোগিতায় এ অনুষ্ঠানের সঞ্চালনা করেন সংস্থার পরিচালক রাশেদ আমিন স্বপন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, নুহা অটো রাইস মিলের সত্ত্বাধিকারী রাকিব হাসান মিশুক, জেলা আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক এবং লেখক কলামিস্ট নাহিদ পারভেজ, টুরিস্ট গ্রুপের সভাপতি মোঃ শাহজাদা মুক্তি।

প্রধান অতিথি দেওয়ান কামাল আহমেদ বলেন, এই করোনাকালীন সময়ে নীলফামারী পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারী রাতদিন পরিশ্রম করেছে, সাথে সেইফ ফাউন্ডেশন আলোর বর্তিকা হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছে, সকলকে ধন্যবাদ জানান। প্রতিবছর এভাবেই সেইফ ফাউন্ডেশন সুবিধাবঞ্চিত শিশুদের পাশে থাকবে।

সেইফ ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক মিশুক এন্টারপ্রাইজের এমডি রাকিব হাসান মিশুক বলেন, এরকম কর্মসূচিতে সেইফ ফাউন্ডেশনের কার্যক্রমে সর্বক্ষণ সহযোগিতার হাত থাকবে।

অনুষ্ঠানে আম লিচু কাঠাল প্রতিটি শিশুদের হাতে তুলে দেন, প্রধান পৃষ্ঠপোষক দেওয়ান কামাল আহমেদ।।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে