টাচ নিউজ ডেস্ক: নীলফামারীতে বাংলাদেশ কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং কর্পোরেশন (বিসিআইসি)-এর আওতাধীন “সার সংরক্ষণ ও বিতরণ সুবিধার জন্য দেশের বিভিন্ন জেলায় ১৩টি নতুন বাফার গোডাউন নির্মাণ ” শীর্ষক প্রকল্পের বাফার গোডাউন পরিদর্শন করেছেন, শিল্প সচিব জাকিয়া সুলতানা ।

আজ পরিদর্শনকালে তিনি সংশ্লিষ্টদের এ বছরেই নির্ধারিত সময়ের মধ্যে পূর্ত কাজের গুণগত মান অক্ষুণ্ণ রেখে ডিজাইন ও স্পেসিফিকেশন অনুযায়ী প্রকল্পটি সম্পন্ন করার জন্য ঠিকাদারি প্রতিষ্ঠানকে নির্দেশনা প্রদান করেন।

তিনি এ বিষয়ে প্রকল্প পরিচালকসহ বিসিআইসি কর্তৃপক্ষকে কঠোর মনিটরিং বজায় রাখার নির্দেশ দেন।

শিল্প সচিব সরকারী অর্থ সাশ্রয় এবং সার পরিবহন সহজতর করার লক্ষ্যে নীলফামারি রেলস্টেশনের সাথে বাফার গোডাউনের সংযোগলাইন তৈরির উদ্যোগ নেওয়ার আহবান জানান। এক্ষেত্রে প্রয়োজনীয় ভূমির সংস্থানে সহায়তা প্রদানে নীলফামারি জেলা প্রশাসককে অনুরোধ করেন এবং বলেন রেলপথ মন্ত্রণালয়ের সাথে শিল্প মন্ত্রণালয়ের পক্ষ থেকে শীঘ্রই যোগাযোগ করা হবে।

এ সময় শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম আলম, যুগ্ম সচিব মু. আনোয়ারুল আলম, নীলফামারির জেলা প্রশাসক মো: হাফিজুর রহমান চোধুরী,বিসিআইসির উর্ধতন কর্মকর্তাবৃন্দ, প্রকল্প পরিচালকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

পরে তিনি নীলফামারী জেলার উত্তরা ইপিজেড ও রংপুরের বিসিক শিল্প নগরী পরিদর্শন করেন এবং সংশ্লিষ্ট কর্মকর্তা- কর্মচারীদের সাথে মতবিনিময় করেন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে