পারভেজ উজ্জ্বল, নীলফামারী: জলঢাকা হতে চুরি যাওয়া মোটরসাইকেল নীলফামারীতে উদ্ধার করেছে  নীলফামারী পুলিশ। এসময় মোটরসাইকেল চোর চক্রের দুইজনকে গ্রেফতার করা হয়।

গত ২০ জুন বিকাল অনুমানিক সাড়ে ৩ টায় মোঃ মিলন হোসেন (২৫), পিতা-মোঃ আজগার আলী, সাং-পুর্ব কুখাপাড়া পৌরসভা, থানা ও জেলা-নীলফামারীর ব্যবহৃত টিভিএস এপাচি আর.টি.আর-১৫০ সিসি(TVS Apachee RTR-150 CC) মোটরসাইকেল জলঢাকা থানাধীন কিসামত বটতলা কুটিপাড়া গ্রামস্থ জনৈক তাহমিদার রহমান এর বসতবাড়ির সামনে থেকে হারিয়ে যায়। বিভিন্ন স্থানে মোটর সাইকেলটির খোঁজখবর করিয়া কোথাও না পাইয়া মিলন হোসেন জলঢাকা থানায় একটি সাধারন ডায়েরী (নং-৮৯৩ তারিখ ২১/০৬/২০২০খ্রিঃ) করেন।

১৩ সেপ্টেম্বর দুপুরবেলা নীলফামারী পল্লী বিদুৎ অফিসের এর সামনে উক্ত মোটর সাইকেলটিসহ দুইজন চোর কালীতলা বাস টার্মিনালেরনিকটে অবস্থান করছে এরুপ তথ্যের ভিত্তিতে অফিসার ইনচার্জ নীলফামারী থানা জনাব কে এম আজমিরুজ্জামান নির্দেশে তাৎক্ষনিক ভাবে এসআই শ্রী পরিতোষ চন্দ্র বর্মন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ কালীতলা বাস টার্মিনালে জনৈক মাসুদ মেকারের দোকানের সামনে উপস্থিত হয়ে উক্ত মোটর সাইকেলটি সহ দুই জনকে গ্রেপ্তার করে।

আসামীরা হলেন, ১। মোঃ জসিয়ার রহমান জসি (৩৫), পিতা-মোঃ জোবাইদুর হক,  ২। মোঃ মাসুদ রানা (৩২)।

প্রাথমিকভাবে আসামীদ্বয় মোটরসাইকেলটি চুরির সাথে জড়িত মর্মে গুরুত্বপূর্ন তথ্য প্রদান করেছে।

উক্ত ঘটনা সংক্রান্তে নীলফামারী থানার মামলা নং- তারিখ-১৩/০৯/২০২০ তারিখ ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড রুজু করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে