টাচ নিউজ ডেস্ক: দেশের কৌতুক অভিনয়ে জনপ্রিয় নাম হারুণ কিসিঞ্জার। সিনেমার পর্দায় হোক কিংবা আলাদা করে কৌতুকের অ্যালবাম; দুই ভুবনেই একসময় রাজত্ব ছিল তার। বলা হয়ে থাকে কমেডি কিং দিলদারের পর সবচেয়ে বেশি জনপ্রিয়তা পাওয়া কৌতুক অভিনেতা তিনি।

হারুণ কিসিঞ্জার বহু সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া তার প্রায় অর্ধশত কৌতুকের অ্যালবাম রয়েছে। আগের মতো এখন খুব একটা আলোচনায় নেই তিনি। তবে একেবারে থেমেও নেই এই কৌতুক অভিনেতা। নিজের গতিতেই চলছেন তিনি। এখনো নিয়মিত কৌতুক নির্ভর নাটক, ভিডিওতে কাজ করে যাচ্ছেন হারুণ কিসিঞ্জার। নিশান মিউজিকের ব্যানারে সেসব কনটেন্ট নিয়মিত আপলোড হয় ইউটিউবে। আর কমেডিপ্রিয় দর্শকরা সেগুলো উপভোগ করছেন প্রতিনিয়ত।

নিশান মিউজিকের ইউটিউব চ্যানেলে চোখ রাখলে দেখা যায়, হারুণ কিসিঞ্জারের ভক্ত এখনো প্রচুর। তার অভিনীত কৌতুকের ভিডিওগুলোতে হাজার হাজার দর্শক।

সর্বশেষ হারুণ কিসিঞ্জারকে দেখা গেছে ‘সিনেমা পাগল পুলিশ’ নামের একটি নাটিকায়। যেখানে তিনি একজন পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন। তার সঙ্গে এই নাটিকায় রয়েছেন আরেক কৌতুক অভিনেতা চিকন আলী।

জানা গেছে, করোনা মহামারির আগে নিয়মিত স্টেজ শো করতেন হারুণ কিসিঞ্জার। সিনেমায় সেভাবে আর কাজ করা হয় না। তবে কৌতুকাভিনয়ে এই জনপ্রিয় তারকা রয়েছেন এখনো সরব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে