কামরুল ইসলাম, নলছিটি প্রতিনিধিঃ ঝালকাঠি জেলার নলছিটি উপজেলায় আব্দুস সোবাহান খলিফা (৬০) নামে এক বৃদ্ধ চালককে খুন করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৮ ডিসেম্বর) উপজেলার শ্রীরামপুর এলাকার ঝালকাঠি-বরিশাল মহাসড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত রিকশা চালক নলছিটি উপজেলার তিমিরকাঠি গ্রামের রশিদ খলিফার ছেলে। তার স্ত্রী ও চার সন্তান রয়েছে।

পুলিশের ধারণা শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয় বৃদ্ধ রিকশা চালককে। পরে লাশ রাস্তার পাশে ফেলে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

নিহতের পরিবার জানায়, শুক্রবার বিকালে বাড়ি থেকে যাত্রীবাহী অটোরিকশা নিয়ে বের হন আবদুস সোবহান খলিফা। রাতে তিনি আর বাড়িতে ফিরে আসেননি। পরিবারের লোকজন বিভিন্নস্থানে খুঁজেও তাকে পায়নি। শনিবার সকালে শ্রীরামপুর এলাকায় মৃতদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ঝালকাঠির পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নলছিটি থানা পুলিশ জানায়, যাত্রীবেশে দুর্বৃত্তরা অটোরিকশায় উঠে রাতে যেকোন সময় চালককে মাফলার ও গামছা দিয়ে শ্বাসরোধে হত্যা করে লাশ ফেলে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে নিহতের ব্যবহৃত মুঠোফোন উদ্ধার করা হয়েছে। অটোরিকশাটি উদ্ধারের জন্য বিভিন্ন স্থানের চেকপোস্টে বলা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে