টাচ নিউজ ডেস্কঃ নরসিংদীর রায়পুরায় পারিবারিক দ্বন্দ্বের জেরে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় করে মো. সেলিম মিয়া (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। রোববার (১৯ ডিসেম্বর) সকালে রাজধানীর নিউ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
নিয়ন দাস

এর আগে, শনিবার (১৮ ডিসেম্বর) বিকেলে উপজেলার চর আড়ালিয়া ইউনিয়নের চর আড়ালিয়া গ্রামে সম্পত্তি ভাগাভাগি সংক্রান্ত পারিবারিক দ্বন্দ্বের জেরে সেলিমের আপন চাচা তাকে ছুরিকাঘাত করে বলে অভিযোগ সেলিমের পরিবারের।

নিহত সেলিম মিয়া (৩৫) চড় আড়ালিয়া এলাকার আবুল বাদশার ছেলে । সে দীর্ঘদিন প্রবাসে থেকে ১৫ দিন আগে মালয়েশিয়া থেকে দেশে ফেরেন। অন্যদিকে সেলিমের চাচা অভিযুক্ত ব্যক্তির নাম মো. ইলিয়াস (৫০)।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরেই চর আড়ালিয়া গ্রামের ইলিয়াস এবং তার বড় ভাই আবুল বাদশার মাঝে সম্পত্তি ভাগাভাগি নিয়ে বিরোধ চলছিল। বিরোধের জেরে গত শনিবার দুপুরে দুই ভাইয়ের পরিবারের সদস্যদের মাঝে কথাকাটাকাটি হয়। বিকেল নাগাদ সেই কথাকাটাকাটি ঝগড়ায় রূপ নেয়। ঝগড়ার একপর্যায়ে ইলিয়াস তার বড় ভাইয়ের ছেলে সেলিম মিয়াকে (৩৫) ছুরিকাঘাত করেন। এতে সেলিম গুরুতর আহত হলে তাকে নরসিংদী সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা নিউ লাইফ হাসপাতালে ভর্তি করে পরিবার। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে মারা যান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে