টাচ নিউজ ডেস্কঃ নতুন বাংলা যুব সংহতির প্রতিষ্ঠাতা আহবায়ক, পল্লীবন্ধু এরশাদ আদর্শের একনিষ্ঠ সমর্থক, বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক এটিএম রফিক ( ৭০) আজ ভোরে সম্মিলিত সামরিক হাসপাতাল ( সিএমএইচ) এ চিকিৎসারত অবস্থায় মৃত্যু বরন করেছেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পল্লীবন্ধু এরশাদ পুত্র, রংপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ।

এটিএম রফিক এর মৃত্যুর সংবাদ শুনে ব্যাংকক থেকে পাঠানো এক শোক বিবৃতিতে সাদ এরশাদ বলেন, পল্লীবন্ধু এরশাদ আদর্শ কে যুব সমাজের মাঝে ছড়িয়ে দিতেই, সাবেক রাষ্ট্রপতির স্বপ্নের যুব সংগঠন নতুন বাংলা যুব সংহতির প্রতিষ্ঠাতা আহবায়ক হিসেবে দায়িত্ব গ্রহণ করেেছিলেন তিনি। যার ফলশ্রুতিতেই আজকের জাতীয় যুব সংহতি।

তিনি আরও বলেন, আজন্ম এরশাদ আদর্শকে আগলে রাখা সদালাপী রাজনৈতিক বিশ্লেষক এটিএম রফিকের মৃত্যুতে দেশ হারালো একজন রাজনৈতিক বিশ্লেষক ও গবেষক। এবং জাতীয় পার্টি পরিবার হারিয়ে ফেললো একজন সচ্ছ এরশাদ আদর্শের কর্মিকে।

সাদ এরশাদ এমপি, মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তাঁর শোকাভিভূত পরিবার-পরিজন ও রাজনৈতিক সহযোদ্ধা-সহকর্মী এবং রেখে যাওয়া আত্নীয় স্বজন এর প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে