গোলাম কিবরীয়া,ধামরাই:
ঈদের সময় ঝুঁকিপূর্ণভাবে যেন ঘরমুখো মানুষদের ট্রাকের ছাদে করে যাতায়াত না করতে হয় সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান জানান, বাস মালিক সমিতি ও বিআরটিএ’র সাথে কথা বলে ঈদের সময় অতিরিক্ত বাসের ব্যবস্থা করার পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

বুধবার দুপুরে ঢাকার ধামরাইয়ে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে হিজড়া সম্প্রদায়ের জীবনমান উন্নয়নের লক্ষ্যে বিউটি পার্লার ও বুটিকস এন্ড কসমেটিসক শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, বিভিন্ন সময় ট্রাকের মালিক ও চালকদের বলা হয়েছে, ট্রাকে যেন যাত্রীবহন না করা হয়। কিন্তু অনেক সময় দেখা যায়, যখন কোন খালি ট্রাক স্ট্যান্ডগুলোতে পৌছায়, সে সময় যাত্রীরা দল বেঁধে ট্রাক থামিয়ে অনেকটা জোর পূর্বক ভাবেই উঠে পড়ে। তখন একজন ট্রাক ড্রাইভার বা একজন হেলপারের পক্ষে সেটা থামানো সম্ভব হয়ে উঠে না।

এসময় পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবীর মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন।

উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর ক্রাইম অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, সাভার সার্কেল তাহমিদুল ইসলাম, ধামরাই থানার অফিসার ইনচার্জ ওসি দীপক চন্দ্র সাহা, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ রিজাউল হক, ধামরাই থানার ওসি তদন্ত কামাল হোসেন, ওসি অপারেশন মাসুদুর রহমান প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে