টাচ নিউজ ডেস্ক: ঢাকার দোহার উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের উপস্থিতে বন্যাকবলিত মানুষের মাঝে শুকনো খাবার সামগ্রী বিতরণ করা হয়। বৃহস্পতিবার স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোহার উপজেলার মাহমুদপুর, কুসুমহাটি ও নয়াবাড়ি ইউনিয়নে বন্যাকবলিত এলাকায় এসব বিতরন করা হয়।

এসময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, স্বেচ্ছাসেবক লীগ জাতির দুর্যোগপূর্ণ মূহুর্তে সবসময় জাতির পাশে থাকে। মানবতার মাতা আমাদের নেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা পরিস্থিতিতেও আমরা অসহায়দের পাশে ছিলাম। সেই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বন্যাকবলিত অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছি। দেশের যেকোন দূর্যোগে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জনগণের পাশে থাকেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে আমরা কাজের মাধ্যমে প্রমাণ করেছি আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনগুলো শুধু দলের রাজনীতি করে না, জনগণের রাজনীতি করে।” বৃহস্পতিবার সকালে  কালে তিনি এসব কথা বলেন।

নির্মল গুহ আরো বলেন, আজ দোহার উপজেলার নয়াবাড়ি, কুসুমহাটি এবং মাহমুদপুর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা পর্যায়ক্রমে সারা বাংলাদেশের বানভাসি মানুষের পাশে দাঁড়াবো। আমরা বন্যায় দুর্গত মানুষের পাশে অতীতে ছিলাম, আছি এবং ভবিষ্যতে থাকব।

এসময় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয়, জেলা এবং উপজেলা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে