টাচ নিউজ ডেস্কঃ ঈদ শেষে কোনও রকম ভোগান্তি ছাড়াই দৌলতদিয়া ফেরিঘাট দিয়ে কর্মস্থলে ফিরছে মানুষ। যাত্রী ও যানবাহনের চাপ না থাকার কারণে মানুষ স্বস্তিতে ফিরছে বলে যাত্রী ও যানবাহন চালকদের সাথে কথা বলে জানা গেছে।

শুক্রবার সকালে দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় দেখা যায়, দৌলতদিয়া প্রান্তের জিরো পয়েন্ট থেকে ঢাকা-খুলনা মহাসড়কে ফেরিপারের অপেক্ষায় রয়েছে অর্ধশত যানবাহন। আধা ঘণ্টার মতো অপেক্ষা করে ফেরিতে যেতে পারছে এসব যানবাহন। তবে দেশের বিভিন্ন স্থান থেকে ত্রি হুইলারে আসা যাত্রীরা সরাসরি ফেরি ও লঞ্চে পদ্মা পাড়ি দিচ্ছেন।

জেলা পুলিশ কন্ট্রোল রুমের তথ‌্যমতে, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ঈদ শেষে কর্মস্থলে ফেরা যাত্রী ও যানবাহন পারাপারে ১৯টি ফেরি ও ২৩টি লঞ্চ চলাচল করছে। যাত্রী ও যানবাহনের নিরাপত্তায় দৌলতদিয়া ফেরিঘাট ও ঢাকা-খুলনা মহাসড়কে শতাধিক পুলিশ সদস‌্য কাজ করছেন।
ঈদে ফেরিঘাটে আসা যাত্রীদের সাথে কথা বলে জানা যায়, শুক্রবার সকাল পর্যন্ত ফেরিঘাট দিয়ে স্বস্তিতে যাত্রীরা পদ্মা পাড়ি দিতে পারছেন। তবে দেশের বিভিন্নস্থান থেকে ছেড়ে আসা বাসযাত্রীদের কিছু সময় অপেক্ষা করতে হচ্ছে। তাছাড়া দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় এবার নিরাপত্তা পরিস্থিতি ভাল ছিল।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, সবার আন্তরিকতায় এবার স্বস্তিতে কর্মস্থলে ফিরতে পারছে মানুষ। পুলিশ সদস‌্যরা শুভকর ঈদযাত্রা উপহার দিতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। তবে ফেরিঘাটে আসা যাত্রীদের ধৈর্য‌্য ধরে ফেরি পার হওয়ার আহ্বান জানান জেলা পুলিশের শীর্ষ এই কর্মকর্তা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে