টাচ নিউজ ডেস্কঃ দেশে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত হয়েছে ১০ হাজার ৮৮৮ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় ৪ জন মারা গেছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর। এখন পর্যন্ত মারা গেছেন ২৮ হাজার ১৮০ জন, শনাক্ত ১৬ লাখ ৫৩ হাজার ১৮২ জন। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ২৬ দশমিক ৪৭ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫৭৭ জন, এখন পর্যন্ত সুস্থ ১৫ লাখ ৫৪ হাজার ৮৪৫ জন। স্বাস্থ্য অধিদফতর জানায়, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪০ হাজার ৮৯৮টি, অ্যান্টিজেন টেস্টসহ নমুনা পরীক্ষা করা হয়েছে ৪১ হাজার ২৯২টি। এখন পর্যন্ত এক কোটি ২০ লাখ ৭ হাজার ৫৮১টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

স্বাস্থ্য অধিদফতর আরও জানায়, গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ২৬ দশমিক ৪৭ শতাংশ, এখন পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৭৭ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৪ দশমিক ০৫ শতাংশ এবং মারা গেছেন ১ দশমিক ৭০ শতাংশ।

২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে একজন পুরুষ এবং ৩ জন নারী। মৃত চার জনের মধ্যে ৬১ থেকে ৭০ বছর বয়সী একজন, ৫১ থেকে ৬০ বছর বয়সী একজন, ৩১ থেকে ৪০ বছর বয়সী একজন এবং ২১ থেকে ৩০ বছর বয়সী একজন। বিভাগ বিশ্লেষণে দেখা যায়, মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে ২ জন এবং চট্টগ্রামে ২ জন মারা গেছেন। তাদের সবাই সরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে