টাচ নিউজ ডেস্কঃ কুমিল্লার ঐতিহ্যবাহী দেবিদ্বার রিপোটার্স ক্লাবের ১ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষ্যে সীতাকুণ্ড ইকো পার্ক ও ঐতিহ্যবাহী চন্দ্রঁ পাহাড়ে বাসন্তী ভ্রমণ ও বার্ষিক বনভোজন ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

দেবিদ্বার রিপোটার্স ক্লাব সভাপতি ও সদস্যগণ জানান একটানা কাজের অবসাদ থেকে মুক্তি পেতে ভ্রমণের বিকল্প নেই। একটি আনন্দময় ভ্রমণ শুধু যে মনকে চাঙাঁ করে এমন নয়, শরীরের উপরও এর প্রভাব পড়ে। এরই পরিপেক্ষিতে বসন্তের শুরুতে শুক্রবার সকাল ৮ ঘটিকায় কুমিল্লা দেবিদ্বার থেকে গাড়িতে করে সকল সদস্যবৃন্দকে নিয়ে চট্রগ্রাম জেলার সীতাকুন্ডের উদ্দেশ্যে যাত্রা করে রিপোটার্স ক্লাবটি ।

বাসন্তী ভ্রমণে পরিদর্শন করা হয় সীতাকুণ্ড ইকো পার্ক, চন্দ্রঁ পাহাড় সহ পর্যটন এলাকার বিভিন্ন দর্শনীয় স্থান। সাড়াদিন ও বিকেলের দৃশ্য গুলো ছিল সুন্দর, মনোরম এবং আকর্ষণীয়। সব মিলিয়ে ভ্রমনটি ছিল খুবই আনন্দদায়ক এবং উপভোগ্য । আকর্ষনীয় মনোরম প্রাকৃতিক এই নিদর্শন গুলো দেবিদ্বার রিপোটার্স ক্লাবের তরুণ নেতৃবৃন্দকে আকৃষ্ট করেছে দারুণ ভাবে ।

দেবিদ্বার রিপোটার্স ক্লাবের সভপতি মোঃ জহিরুল ইসলাম মারুফ এর সার্বিক তত্ত্বাবধানে আনন্দের এই বার্ষিক বনভোজন ও বাসন্তী ভ্রমনে অংশ গ্রহন করেন, স্বদেশ বিচিত্রা’র দেবিদ্বার প্রতিনিধি মোঃ ওমর ফারুক মুন্সি, দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার বিশেষ প্রতিনিধি মোঃ মামুনুর রশিদ, দৈনিক কুমিল্লার সময় পত্রিকার প্রকাশক ও সম্পাদক শাহ আল আমিন আমানত, দৈনিক কুমিল্লা প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ তাজুল ইসলাম, দৈনিক কালজয়ী পত্রিকার দেবিদ্বার প্রতিনিধি আল আমিন কিবরিয়া, দৈনিক একুশে সংবাদ দেবিদ্বার প্রতিনিধি শাহ শাহিদ সবুর, দেবিদ্বার বার্তা ও দেবিদ্বার রিপোর্টাস ক্লাবের উপদেষ্টা মোঃ আবদুল আউয়াল সরকার ও মোঃ আবদুল আলিম প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে