টাচ নিউজ ডেস্ক: কুমিল্লা জেলার দেবিদ্বার থানাধীন বরকামতা ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম ও আইন শৃঙ্খলা বিষয়ক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রােববার বেলা ১১টায় বরকামতা ইউনিয়ন পরিষদ মাঠে আলহাজ্ব নুরুল ইসলাম চেয়ারম্যান এর সভাপতিত্বে মাদক, চুরি, ডাকাতি, ছিনতাই, ইভটিজিং ও জঙ্গিবাদের বিরুদ্ধে বিট পুলিশিং কার্যক্রমের এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আয়ােজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মােঃ আরিফুর রহমান।

সভায় প্রধান অতিথির বক্তব্য থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান বলেন, মাদক, চুরি, ডাকাতি, ছিনতাই, ইভটিজিং ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরাে টলারেন্স ঘােষণা করে থানা এলাকার আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে জনসাধারণের সার্বিক সহযােগিতা কামনা করছি।

সভায় রাত্রিকালীন চুরি ডাকাতি নিয়ন্ত্রণে গ্রাম পুলিশ-জনতার সমস্বয়ে পাহারা টিম গঠন ও রাত্রিকালীন পুলিশি টহল টিমের সাথে সমন্বয় করে কার্যক্রম পরিচালনার সিন্ধান্ত গৃহীত হয়। পরে গ্রাম পুলিশ এর মাঝে টসলাইট, বাশি বিতরণ এবং ইউনিয়ন পরিষদে সিসি ক্যামেরা ও অভিযােগ বক্স’র উদ্বোধন করেন।

এসময় উপস্থিত হয়ে বক্তব্য রাখেন এস আই মাে. সােহরাব হােসেন, বরকামতা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বশির আহমেদ, সাধারন সম্পাদক মাে. সফিকুল ইসলাম মেম্বার, সাংগঠনিক সম্পাদক মাে. শাহ আলম, আওয়ামীলীগ নেতা মির্জা বাহাদুর, মাে. মফিজুর রহমান সরকার সহ স্থানীয় নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে