টাচ নিউজ ডেস্ক:   দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’  দুই ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় ডাকাতদলের হামলায় পুলিশের ৪ সদস্য আহত হয়েছেন। নবাবগঞ্জ উপজেলার শালখুরিয়া সাগুপাড়ায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

রফিকুল ইসলাম (২৮) ও ওহেদ আলী (২৩) নামের নিহত  দুই ডাকাতের বড়ি গাইবান্ধা ও দিনাজপুর। রফিকুল ইসলাম গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার খদ্দ পাঠানপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং ওহেদ আলী দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার কৃষ্ণরায়পুর গ্রামের আব্দুল হামিদের ছেলে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান জানান, গতরাত সাড়ে ৩টার দিকে ঘোড়াঘাট উপজেলার শালঘুরিয়া সাগুপাড়া গ্রামে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় ঘোড়াঘাট থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে পুলিশ ২ ডাকাতকে ধরে। তাদের তথ্য অনুযায়ী অস্ত্র উদ্ধারে গেলে প্রতিপক্ষ পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় উভয় পক্ষের গোলাগুলিতে ২ ডাকাত নিহত হন। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ২ জনকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মৃতদের নিয়ে আসা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে