মোঃ মনোয়ারুল ইসলাম, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর শহরের নিমনগর বালুবাড়ী নিবাসী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক গত  শুক্রবার (২৬ জুন) বেলা ১১ টায় বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার বাদ আসর বালুবাড়ী পানির ট্যাংকি জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজের পূর্বে দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার এস এইচ এম মাগ্ধসঢ়;ফুরুল হাসান আব্বাসির নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন।

জানাজার নামাজ ও রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে শহরের শেখ জাহাঙ্গীর কবরস্থানে মরহুম বীল মুক্তিযোদ্ধার দাফন কার্য সম্পন্ন করা হয়।

এদিকে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোকসন্তোপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।

মৃত্যুকালে মরহুম বীর মুক্তিযোদ্ধার বয়স হয়েছিল ৭৩ মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র ১ কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

বীর মুক্তিযোদ্ধা মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের জানাজার নামাজ ও দাফন কার্যে রাজনৈতিক সামাজিক সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে