টাচ নিউজ ডেস্ক: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলছেনে, ঢাকা শহরে অনকেগুলো খাল ও লেক নানা কারনে দখল, দূষণ ও ভরাট হয়ছে। খাল ও লেকগুলোর দখল উচ্ছেদ করে এবং ভরাট হওয়া জায়গাগুলো খনন করে হাতিরঝিলের মতো ওয়াটার ট্রান্সর্পোট চালু করা হবে। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করনে।

মন্ত্রী বলেন, এসব ব্যবস্থা চালু করা গেলে নাগরকিরে সময় এবং র্অথ খরচ কমে আসবে। একইসঙ্গে সড়কে ট্রাফিকের উপর চাপ কমবে।

আজ রাজধানীর প্যান প্যাসফিকি সোনারগাঁও হোটলেরে পদ্মা হলে ঢাকা ওয়াসা র্কতৃক ‘বিল কালকেশন অ্যাওর্য়াড’ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলনে।

অনুষ্ঠানে ঢাকা ওয়াসার সাথে বিল কালকেশনরে জন্য চুক্তবিদ্ধ ৩৩টি ব্যাংকরে মধ্যে ২০১৮-১৯ র্অথবছরে র্সবাধিক বিল গ্রহনকারী ১০টি ব্যাংকরে ব্যবস্থাপনা পরিচালককে পুরষ্কৃত করা হয়।

পুরষ্কারপ্রাপ্ত ব্যাংকগুলো হলো-ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডে, পূবালী ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, ওয়ান ব্যাংক লিমিটেড, এক্সমি ব্যাংক লিমিটেড, র্মাকন্টোইল ব্যাংক লিমিটেড এবং ইউনাইটডে কর্মাশয়িাল ব্যাংক লিমিটেড।

ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালিত (এমড) তাকসিমি এ খানরে সভাপতত্বিে অনুষ্ঠানে বশিষে অতথিরি বক্তৃতা করনে স্থানীয় সরকার বিভাগের সচবি হেলালুদ্দীন আহমদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে