দক্ষিণ কেরানীগঞ্জ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ এপ্রিল) সকালে কেরানীগঞ্জ মহিলা কলেজ মাঠে  উৎসব মুখর পরিবেশে এ সম্মেলনে সভাপতি পদে সুমন ও সাধারণ সম্পাদক পদে রমজান আলী পুনরায় নির্বাচিত।।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাননীয় বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি। তিনি বলেন, কোন অপশক্তি আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না। সহযোগী সংগঠনের মধ্যে আওয়ামী লীগের মূল শক্তি স্বেচ্ছাসেবক লীগ। দলে কোন বিরোধ বরদাশত করা হবে না। কর্মীদের প্রাণশক্তিতে এই কমিটি এগিয়ে যাবে। তিনি বলেন দেশ বদলে গেছে। দেশে উন্নয়ন হয়েছে দেশরত্ন শেখ হাসিনার জন্য, নৌকা প্রতীকের জন্য, আওয়ামী লীগের জন্য, তিনি সকলকে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন প্রচার করতে আহবান জানান। সংগঠনকে সু শৃঙ্খল ভাবে গড়ে তুলতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সংগঠনের পথচলা। সংগঠনের মূলনীতি সেবা শান্তি প্রগতি মনে প্রাণে ধারণ করে অসহায় মানুষের পাশে থাকতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আলোকোজ্জ্বল সমৃদ্ধির পথে এগিয়ে চলছে বাংলাদেশ। দূর্যোগে বিপদে আপদে সেবার ব্রত নিয়ে অসহায় মানুষের পাশে থাকতে নেতাকর্মীদের আহবান জানান তিনি।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি শাহীন আহমেদ। স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মোল্লা, মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাড. শাহীনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক রাহুল দাস, উপ প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন,কেন্দ্রীয় সদস্য জামিল আহমেদ, নির্মল ঘোষ, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহবুব বেপারী, সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন প্রমূখ।

উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে