টাচ নিউজ ডেস্কঃ সম্প্রতি খুলনায় সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড- এর উদ্যোগে এক সমাবেশ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নগরীর সিটি ইন হোটেলে দক্ষিণাঞ্চলের গ্রাহকদের অংশগ্রহণে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মোঃ ইয়াহিয়া ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ সিরাজুল হক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ইনভেস্টমেন্ট রিস্ক ম্যনেজমেন্ট ডিভিশনের প্রধান মোঃ তৌহিদ হোসেন, এসএমই ডিভিশনের প্রধান সাদাত আহমাদ খান এবং মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মোঃ মনিরুজ্জামান। খুলনা লবণ মিল মালিক সমিতির সভাপতি অনিল পোদ্দার, খুলনা ওষুধ মালিক সমিতির সভাপতি তাপস কুমার সরকার, খুলনা ডকইয়ার্ড মালিক সমিতির সভাপতি মোঃ সালাউদ্দিন খান এবং খুলনা বড় বাজার বণিক সমিতির সম্পাদক সোহাগ দেওয়ান, কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ঊর্ধ্বতন সহসভাপতি এস এম আলমগীর আলম এবং আবুল ইসলাম জুট মিলস লিঃ, যশোর এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাজহারুল ইসলাম প্রিন্স অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

এসময় অন্যান্য ব্যবসায়ী প্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে