টাচ নিউজ ডেস্কঃ রাজধানীর বংশাল থানার গেটে পাঁচ পুলিশ সদস্যকে ছুরিকাঘাতে আহত করার মামলায় সুমন ওরফে ইমন নামের এক ছিনতাইকারীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বংশাল থানা পুলিশ আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইশরাত জাহান তার দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

বুধবার রাতে বংশাল থানার প্রবেশপথের সামনে আটক করে আনা ছিনতাইকারী ইমনের সুইচ গিয়ার চাকুর আঘাতে উপ-পরিদর্শক (এসআই) এম রবি হাসানসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। আহত অপর পুলিশ সদস্যরা হলেন—এএসআই তাজুল ইসলাম, কনস্টেবল নজরুল ইসলাম, সজীব ও শফিকুল আহত হন। তাদের মধ্যে কনস্টেবল নজরুল ইসলামের অবস্থা গুরুতর।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানিয়েছেন, গুলিস্তানের ফুলবাড়িয়া এলাকায় ইমন ও জুয়েল নামে দুই ছিনতাইকারীকে হাতেনাতে ধরে পুলিশ। পরে তাদের থানার গাড়িতে বংশাল থানার সামনে নিয়ে আসা হয়। থানার প্রবেশপথে গাড়ি থেকে নামিয়ে শরীর তল্লাশি করার সময় হঠাৎ ছিনতাইকারী ইমন সুইচ গিয়ার চাকু বের করে পাঁচ পুলিশকে এলোপাথারি আঘাত করে। এতে পাঁচ পুলিশ সদস্য আহত হন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে