টাচ নিউজ ডেস্কঃ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশার বিয়ে আজ বুধবার (২ ফেব্রুয়ারি)। বরের নাম সৈয়দ প্রিন্স আসকার। সন্ধ্যায় রাজধানীর বাংলামোটরের একটি অভিজাত রেস্তোরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এ সময় দুই পরিবারের সদস্য ছাড়াও বর-কনের ঘনিষ্ঠজন উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এক বছরের বেশি সময় সম্পর্কে থাকার পর বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তাসনুভা তিশা। এর আগে জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে বাগদান সারেন ‘আগস্ট ১৪’-খ্যাত অভিনেত্রী। সোমবার (৩১ জানুয়ারি) রাতে অনুষ্ঠিত হয় গায়ে হলুদের অনুষ্ঠান। সেখানে নেচে-গেয়ে অতিথিদের সঙ্গে মুগ্ধতা ছড়ান কনে নিজেও। যেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ও অভিনেতা মনোজ প্রামাণিকসহ শোবিজের অনেকে।

তিশা জানান, ২০২০ সালের ডিসেম্বরে আসকারের সঙ্গে তার পরিচয়, এরপরই তাদের ঘনিষ্ঠতা ও প্রেম। দুই পরিবারকে বিষয়টি জানানোর পর সম্মতি পেয়ে তারা বিয়ে করছেন।

উল্লেখ্য, এটি তাসনুভা তিশার তৃতীয় বিয়ে। এর আগে ভালোবেসে ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর ফারজানুল হকের সঙ্গে ঘর বাঁধেন তিনি। তবে চার বছরের মাথায় এই সংসার ভেঙে যায়। তার আগেও এই অভিনেত্রীর আরেকটি সংসার ছিল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে