টাচ নিউজ ডেস্ক: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলায় চার্জগঠন ও গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কর্মসূচি ঘোষণা করেছেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির সংবাদ সম্মেলনে এ ঘোষনা দেন তিনি।

এ সময় রিজভী বলেন, ‘বিএনপির উদ্যোগে আগামীকাল বুধবার, ১৩ জানুয়ারি সারাদেশে জেলা ও মহানগর পর্যায়ে প্রতিবাদ সমাবেশ অথবা মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হবে। একইদিন বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনেও এই কর্মসূচি পালিত হবে।

এছাড়াও, এদিন বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী যথাযথ মর্যাদায় পালন উপলক্ষে কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে- জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে ১৯ জানুয়ারি সকাল ১১টায় তার সমাধিতে ফাতেহা পাঠ ও ফুল দিয়ে শ্রদ্ধা।

ওইদিন কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশের দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা হবে। জন্মবার্ষিকী উপলক্ষে দৈনিক সংবাদপত্রে ক্রোড়পত্র এবং পোস্টারও প্রকাশ করা হবে।

এছাড়া, দিনটি উপলক্ষে দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনসহ পেশাজীবী সামাজিক-সাংস্কৃতিক সংগঠনগুলো জিয়ার জীবন ও কর্মের বিভিন্ন দিক নিয়ে চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা, আলোকচিত্র প্রদর্শন এবং ড্যাবসহ চিকিৎসকদের সংগঠন ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে