টাচ নিউজ ডেস্ক: ঢাকা-৫ আসনের উপনির্বাচন ঘিরে নতুন স্বপ্ন দেখতে শুরু করেছেন স্থানীয় নেতাকর্মীরা। নৌকার প্রার্থী হিসেবে জাসদের সহসভাপতি মুক্তিযোদ্ধা মো: শহিদুল ইসলাম আলোচনার শীর্ষে। এ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে দীর্ঘ সময় ধরে অবদান রাখা এ নেতাকে এবার মূল্যায়ন করার দাবি স্থানীয়  নেতাকর্মীদের।

এর আগে ঢাকা-৫ (যাত্রাবাড়ী-ডেমরা) আসনে বারবার নির্বাচিত সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা গত ৬ মে মৃত্যুবরণ করায় এ আসনটি শূন্য হয়েছে।

শহীদুল ইসলাম বলেন, নাগরিক সুবিধা বঞ্চিত ঢাকা-৫ আসনকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি বলেন, স্বাধীনতা পক্ষের শক্তিকে ভোট দিতে হবে। ঢাকা-৫ এ অসৎ নেতৃত্বের কারণে দৃশ্যমান তেমন কোন উন্নয়ন হয়নি। আমি সাধ্যমতে এলাকার উন্নয়ন ও মানুষের সেবা করে যাচ্ছি।  নির্বাচিত হলে সবাইকে সাথে নিয়ে স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, একটি বিজ্ঞান কলেজ ও বেকার যুবক-যুবতীদের যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করব। সন্ত্রাস, মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধ জনমত গড়ে তুলবো।

১৪ দলের সম্ভাব্য এমপি প্রার্থী বীরমুক্তিযোদ্ধা দীর্ঘদিন যাবত যাত্রাবাড়ী ও ডেমরার সর্বত্রই নিজ দলকে সুসংগঠিত করতে এলাকায় ব্যাপক গণসংযোগ ও মতবিনিময় সভা করছেন। করোনাকালে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন এ ত্যাগি নেতা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে