টাচ নিউজ ডেস্কঃ  রাজধানী যাত্রাবাড়ী থানাধীন “৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী”সম্মেলন অনুষ্ঠিত। সোমবার (২০ ডিসেম্বর) যাত্রাবাড়ি শহিদ শেখ রাসেল পার্ক সংলগ্ন স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজহাজ্ব মোঃ হুমায়ুন কবির ।

আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী বলেন আগামী ২০২৩ সালের ভিতর বাংলাদেশ উন্নত দেশ হিসেবে প্রকাশ পাবে।দেশকে আরো উন্নত করতে সকল আগামীতে ও জননেত্রী শেখ হাসিনাকে প্রধান মন্ত্রীর আসনে বসাতে সকল নেতা কর্মীদের একত্ববোধ হয়ে কাজ করতে হবে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী। তার বক্তব্যে তিনি বাংলাদেশকে উন্নত এবং সমৃদ্ধ করতে আওয়ামী লীগ এর সকল নেতা কর্মীদের একসাথে কাজ করতে বলেছেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিল্পব বড়ুয়া।

অনুষ্ঠানে আরও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু ও যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশিদ মুন্না।

কাজী মনিরুল ইসলাম মনু তার বক্তব্যে বলেন, তালি দিয়ে পদ পাওয়া যায় না যোগ্যতার বলে পদ পাওয়া যায়। বিচক্ষনতার মাধ্যমে নেতা নির্বাচিত হবে। ইউনিটগুলোকে বিজ হিসেবে দেখতে হবে বিজ যদি ভালো হয় ফল ও ভালো হবে।

আমন্ত্রিত অতিথিরা ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি মিসবাহুর রহমান ভুইয়া রতন, সহ-সভাপতি শরফুউদ্দিন আহমেদ সেন্টু, যুগ্ন সম্পাদক মুরশেদ হোসেন কামাল, যুগ্ন সম্পাদক মিরাজ হোসেন মিরাজ, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ. এম শরিফুল ইসলাম শরিফ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক চৌধুরী সাইফুল হোসেন সাগর, শিক্ষা ও মানবকল্যান বিষয়ক সম্পাদক এস. কে. বাদল, কার্যনির্বাহী সদস্য সালাউদ্দিন বাদল, সদস্য হাজী ইলিয়াছুর রহমান বাবুল, সদস্য সৈয়দা রোকসানা ইসলাম চামেলী, সদস্য ড. খন্দকার তানজীর মান্নান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন, যাত্রাবাড়ী থানা স্বেচ্ছাসেবক লীরগের আহব্বায়ক গাজী মো: সুমন এবং যাত্রাবাড়ি থানা আওয়ামীলীগ নেতাকর্মী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে