টাচ নিউজ ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১৫তম ম্যাচে মিনিস্টার ঢাকার বিপক্ষে মাঠে নেমেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। প্রথমে ব্যাট করতে নেমে তামিম ইকবালের ৪৬ ও মাহমুদউল্লাহর ৭০ রানে ভর করে ১৮১ রান তুলেছে ঢাকা।

আজ মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) চট্টগ্রামে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই মোহাম্মদ শাহজাদকে (৬) হারিয়ে ফেলে ঢাকা। এরপর ইমরানউজ্জামানকে নিয়ে দলের হাল ধরেন তামিম। ইমরানকে থামতে হয় ১৫ রান করে। চার নম্বরে ব্যাটিংয়ে নামেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। রিয়াদ ক্রিজে থিতু হতেই বিদায় নিতে হয় তামিমকে। তার আগে অবশ্য দারুণ খেলছিলেন তামিম। আসরে নিজের চতুর্থ পঞ্চাশ ছাড়ানো ইনিংস না হওয়ার আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন ব্যক্তিগত ৪৬ রানে। তার আগে ৩৫ বলের মোকাবিলায় ২টি চার ও ৩টি ছক্কা হাঁকান এই বাঁহাতি ব্যাটার।

তামিমের বিদায়ের পর লড়াই চালিয়ে যান অধিনায়ক রিয়াদ। তুলে নেন আসরে নিজের প্রথম অর্ধশতক। পরে শুভাগত হোম ৮ বলে ৯, আন্দ্রে রাসেল ৭ বলে ১১ ও নাঈম শেখ ৯ বলে ১০ রান করে আউট হয়। এরপর রিয়াদের ৪১ বলে গড়া ৭০ রানের ইনিংসে নির্ধারিত ওভারে ৬ উইকেটে ঢাকার সংগ্রহ দাঁড়ায় ১৮১ রান।

রিয়াদের ইনিংসে ছিল ৩টি চার ও ৪টি ছক্কা। এটাই বিপিএলে তার সেরা ইনিংস, একইভাবে টি-টুয়েন্টি ক্যারিয়ারে যৌথভাবে সেরা। ৩ বলে ২ রান করে অপরাজিত থাকেন মাশরাফি বিন মোর্ত্তজা। কুমিল্লার পক্ষে দুটি উইকেট শিকার করেন তানভীর ইসলাম।

সংক্ষিপ্ত স্কোর:

টস : কুমিল্লা ভিক্টোরিয়ান্স

মিনিস্টার ঢাকা : ১৮১/৬ (২০ ওভার) রিয়াদ ৭০*, তামিম ৪৬, ইমরানউজ্জামান ১৫ তানভীর ৩৬/২, মুস্তাফিজ ২৬/১

জয়ের জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রয়োজন ১৮২ রান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে