নওশাদ হোসাইন,ঢাকা:
২শা সেপ্টেম্বর সকাল ১০.০০ টা থেকে শুরু হয় ঢাকা কলেজ সাংবাদিক সমিতির পক্ষ থেকে সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার ফরমপূরণ। যা চলতে থাকে দুপুর ৩.০০টা পর্যন্ত।সাংবাদিকতায় যুবক ছাত্রদের উদ্ভুদ্ধ করতেই এই আয়োজন ঢাকসাসের। কর্মশালা অনুষ্ঠিত হবে ১৪ ও ১৫ সেপ্টেম্বর ঢাকা কলেজ অডিটোরিয়ামে।

সকালে ফরমপূরন উদ্ভোধন কালে ঢাকসাসের সভাপতি মাহমুদ সাকুরী বলেন, আমরা সত্যের সন্ধানে একদল সাহসী লেখক বের করতেই এই উদ্যোগ হাতে নিয়েছি, এই কর্মশালার ফলে এখানকার শিক্ষার্থীরা সাংবাদিকতার পেশাটাকে গ্রহণ করতে পারবে এবং এই দেশকে তারা আরো এগিয়ে নিয়ে যাবে।

ঢাকসাসের সাধারণ সম্পাদক বিল্লাল হোসাইন সাগর বলেন, আমরা যেভাবে সাধারণ শিক্ষার্থীদের সাপোর্ট পাচ্ছি এই সাংবাদিকতা পেশায়, তাতে অবশ্যই এই কর্মশালা তাদের মনোবল আরো বাড়িয়ে তুলবে এবং সত্যিকারের সাংবাদিক হয়ে ঢাকা কলেজ ও দেশের মুখ উজ্জ্বল করবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

এদিকে সকালে ফরমপূরণ শুরু হওয়ায় সাথে সাথেই শিক্ষার্থীদের মধ্যে ভাল সাড়া পাওয়া যায় বলেও তথ্য দেন দায়িত্বশীল কয়েকজন ঢাকসাস সাংবাদিক কর্মীরা, তারা বলেন এই রেজিস্ট্রেশন চলবে আগামী ১০ই সেপ্টেম্বর পর্যন্ত এবং রেজিস্ট্রেশন করতে কলেজ আইডি কার্ডের ফটোকপি, এককপি ছবিসহ ২০০ টাকা ফি দিতে হবে।

প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে আসবেন দেশ বরেণ্য সম্পাদক সময় টেলিভিশনের মূখ্য বার্তা সম্পাদক তুষার আবদুল্লাহ, ডেইলী স্টার পত্রিকার সহ সম্পাদক ইমরান মাহফুজ, যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিবেদক মহসিনুর রহমানসহ অন্যান্য আরো অনেক মিডিয়া ব্যক্তিত্বরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে