নওশাদ হোসাইন,ঢাকা:

৩ই আগস্ট দুপুর ১১.০০ টায় বিএনসিসি ঢাকা কলেজ প্লাটুনের উদ্যোগে ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সহযোগিতায় পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি ও মশক নিধন অভিযানের আয়োজন করা হয়। উক্ত কর্মসূচিটির উদ্ভোধন করেন ঢাকা কলেজের অধ্যক্ষ প্রফেসর নেহাল আহমেদ।

উদ্ভোধন কালে তিনি কলেজের সকল শিক্ষার্থীদের উদ্যেশ্যে বলেন, ডেঙ্গু প্রতিরোধে আমাদের কলেজ কার্যকরী পদক্ষেপ গ্রহণ করেছে। প্রতিটা বিভাগে এবং ছাত্রাবাসের প্রতিটা হলে আলাদা আলাদা কমিটি করে ক্যাম্পাসকে ডেঙ্গুমুক্ত করা হচ্ছে,আমাদের উচিৎ নিজ নিজ যায়গা থেকে বাসাবাড়ি পরিস্কার রাখা ও আরো সচেতন হওয়া। তিনি ঢাকা কলেজের সব বাহিনীকেই (বিএনসিসি ও রোভার স্কাউট) এমন কর্মসূচির জন্য প্রসংসায় ভাসান ও ধন্যবাদ জ্ঞাপন করেন। এরপর টানা কয়েকঘন্টা পুরো ক্যাম্পাস জুড়ে এ কর্মসূচি পালিত হয়।

এই পরিষ্কার পরিচ্ছন্ন কর্মসুচিতে ঢাকা ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মইনুল ইসলাম বলেন, এই উদ্যোগটি অত্যন্ত প্রশংসার দাবী রাখে, আশাকরি এই ঢাকা কলেজসহ এই ১৮ নাম্বার ওয়ার্ড ডেঙ্গু মুক্ত হয়ে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে পুরুস্কার পাবে।

উক্ত কর্মসূচির নেতৃত্ব প্রদান করেন প্রফেসর আন্ডার অফিসার ও বিএনসিসির প্লাটুন কমান্ডার ডা. আখতারা বানু (ঢাকা কলেজ)। সার্বিক সহযোগিতায় ছিলেন ক্যাডেট -ইন -চার্জ
এবং সি ইউ ও মোঃ সালাহউদ্দিন।
আরো উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মাইনুল ইসলাম (ঢাকা কলেজ)। ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর জসিম উদ্দিনসহ রোবার্ট স্কাউটের সদস্যবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে