পারভেজ উজ্জ্বল, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলা উপজেলায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসন।

আজ শনিবার ১৫-আগষ্ট সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করে শোক দিবসের কর্মসুচির উদ্বোধন করেন, নীলফামারী জেলার কিংবদন্তি তৃণমূল নেতা আফতাব উদ্দিন। উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে শোক সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফতাব উদ্দিন সরকার ও আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, সদর ইউনিয়ন সভাপতি ইব্রাহিম কামাল সরকার, ভাইস চেয়ারম্যান নিরেন্দ্রনাথ রায়,যুবলীগের আহবায়ক শৈলেন চন্দ্র রায়, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এসএম ফিরোজ এবং ছাত্রলীগ আহবায়ক আবু সায়েম সরকার সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন সবশেষে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুসহ নিহত সকল শহীদের আত্বার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় এবং মাদ্রাসার ছাত্রদের মাঝে কোরআন শরিফ বিতরণ করা হয়।

এদিকে উপজেলা প্রশাসন ১৫ আগষ্ট উপলক্ষে একটি শোক র্যালী, উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়ের নেতৃত্বে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে সমবেত হয়। উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাননীয় সংসদ সদস্য জননেতা বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।
সহকারী কমিশনার ভুমি) মীর মোঃ কামাল তমাল, উপজেলা সাস্থ্য পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ সারওয়ার আলম, শিক্ষা অফিসার স্বপন কুমার দাস ও প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান প্রমুখ।
বাবুর হাট সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ে ছোট শিশুদের চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়, এবং এতিমের মাঝে খাবার বিতরণ করা হয়।।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে