টাচ নিউজ ডেস্কঃ কক্সবাজারের টেকনাফে পারিবারিক কলহের জের ধরে ঘুমন্ত অবস্থায় তিন ছেলে মেয়েসহ বিষপান করেছে বাবা আনোয়ার হোসেন (৪০)।

রবিবার (১২ ডিসেম্বর) ভোররাতে সাবরাং ইউনিয়নের শাহরীরদ্বীপ ৯ ওয়ার্ডের জালিয়াপাড়ায় এ ঘটনা ঘটে। এতে বাবাসহ কন্যাশিশু সুমাইয়া মারা যান। অন্য দুইশিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাবা আনোয়ার হোসেন স্থানীয় মৃত ফোরকান আহমদের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে আনোয়ারের সঙ্গে স্ত্রীর রেহেনা আক্তারের কলহ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গত শনিবার আবারও পারিবারিক কলহ প্রকট হয়। বিকালে স্ত্রী দূরে কোথাও চলে যান। এরই জের ধরে আনোয়ার হোসেনে তার চার শিশু ছেলে মেয়েকে জোরপূর্বক বিষপান করিয়ে নিজেও বিষপান করেন। এতে আনোয়ার হোসেন ও তার ৯ বছরের মেয়ে সুমাইয়ার মৃত্যু হয়। অপর দুই সন্তানের অবস্থা মুমূর্ষু হওয়ায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় মেম্বার আবদুস সালাম জানান, তাদের মধ্যে টুকটাক কলহ চলতো। নিষেধ করে বেশ কয়েকবার সমাধান করেছিলাম। গত শনিবার কলহ সৃষ্টি হলে স্ত্রী ছেলে-মেয়ে রেখে দূর সম্পর্ক চাচার বাসায় চলে যায়। এরই প্রেক্ষিতে গভীর রাতে বিষপানের ঘটনা ঘটায় আনোয়ার। স্ত্রীকে পেলে কলহের সুনির্দিষ্ট কারণ জানা যাবে।

টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) আবদুল আলীম জানিয়েছেন, পারিবারিক কলহের জের ধরে বিষপানের ঘটনা ঘটায় আনোয়ার হোসেন। এতে তিনি এবং তার মেয়ের মৃত্যু হয়েছে। অন্য দুজনকে হাসপাতালে প্রেরণ করা হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল প্রতিবেদন করছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে